Tuesday 19 October 2021

একটি কার্যকর ব্যক্তিগত ব্র্যান্ড তৈরির জন্য 7 গুরুত্বপূর্ণ উপাদান

 একটি কার্যকর ব্যক্তিগত ব্র্যান্ড তৈরির জন্য 7 গুরুত্বপূর্ণ উপাদান



ব্যবসা, মহিলা উদ্যোক্তা, ইন্টারনেট মার্কেটিং কিভাবে একটি ব্যক্তিগত ব্র্যান্ড তৈরির মাধ্যমে আরো আয়, প্রভাব এবং প্রভাব অর্জন করতে হয় এটি এমন ছিল যে যদি আপনার একটি লোগো এবং একটি ওয়েবসাইট থাকে তাহলে আপনার একটি ব্যবসায়িক ব্র্যান্ড ছিল। কিন্তু আজকের ভোক্তাদের চাহিদা অনেক বেশি। তাদের জন্য ব্র্যান্ডিং হল আপনার সাথে থাকার অভিজ্ঞতা, সেই ব্যবসার মালিক। আজ ব্যবসাগুলিকে অনেক গভীরভাবে দেখতে হবে যখন এটি একটি ব্যক্তিগত ব্র্যান্ড তৈরির ক্ষেত্রে আসে যা তাদের ব্যবসায়িক ব্র্যান্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ। যখন আপনার একটি শক্তিশালী ব্যক্তিগত ব্র্যান্ড থাকে, আপনি আপনার ক্ষেত্রে মিনি-সেলিব্রিটি হয়ে উঠেন। সেই শক্তিশালী ব্র্যান্ডের সাথেই আসে দৃ়তা এবং বিশ্বাসযোগ্যতা। মানুষ আপনার দিকে তাকিয়ে আছে। যখন লোকেরা আপনার শিল্পের কথা চিন্তা করে, তখন আপনি সবার আগে মনে রাখবেন। এটি আপনার অফারগুলিকে একটি উচ্চতর অনুভূত মান দেয় - হঠাৎ আপনি আপনার মূল্যবান ক্লায়েন্টদের কাছে মূল্য দিতে পারেন যারা অর্থ প্রদান করতে খুশি। আপনি যদি একটি গতিশীল এবং কার্যকরী ব্যক্তিগত ব্র্যান্ড তৈরি করতে চান যা আপনার ব্যবসা বৃদ্ধি করতে সাহায্য করবে কিন্তু কোথা থেকে শুরু করবেন তা জানেন না, আসুন এটিকে ভেঙে ফেলি ... একটি ব্যক্তিগত ব্র্যান্ডের 7 টি মূল উপাদান যা আপনার ব্যবসার ব্র্যান্ডের সাথে জড়িত 1) আলিঙ্গন সঙ্গততা যখন সম্ভাবনা জানে আপনার কাছ থেকে কী আশা করা যায় তখন এটি পরিচিতি এবং বিশ্বাসের অনুভূতি তৈরি করে। এজন্য আপনি যা কিছু করেন এবং কিভাবে নিজেকে উপস্থাপন করেন তার ধারাবাহিকতা এত গুরুত্বপূর্ণ। কিন্তু অনেক ব্যবসার মালিক তাদের ব্র্যান্ডের সাথে অস্পষ্ট হয়ে যায়, রঙ, ফন্ট, গ্রাফিক্স বা বার্তার শৈলীতে মনোযোগ দেয় না যা সব একটি ব্যক্তিগত এবং ব্যবসায়িক ব্র্যান্ড তৈরি করে। এটি আপনার দর্শকদের জন্য বিভ্রান্তিকর হতে পারে। আপনার ব্র্যান্ডটি ধারাবাহিকতা এবং মানদণ্ডের সাথে বিকশিত হওয়া উচিত যা আপনি কীভাবে আপনার ব্যবসাকে উপলব্ধি করতে চান তার উপর ভালভাবে প্রতিফলিত করে। উদাহরণস্বরূপ, রং নিন - ব্যক্তিগত পর্যায়ে আপনার ব্যবসায়িক ব্র্যান্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়ার একটি উপায় হল আপনার ভিজ্যুয়াল ব্র্যান্ডের অনুরূপ রং পরা। বহু বছর ধরে, মারি স্মিথ যেখানেই যান তার স্বাক্ষর ফিরোজা নীল পরতেন, যা তার ব্যবসায়িক ব্র্যান্ডের সাথে মিল ছিল। তিনি তখন থেকে এই কৌশল পরিবর্তন করেছেন, কিন্তু যখন তিনি তার নেতৃত্বের উপস্থিতি তৈরি করছিলেন তখন এটি তার ব্র্যান্ড অবস্থানে খুবই কার্যকর ছিল। ডানা জে।স্মিথার্স, আমাদের দীর্ঘকালীন ক্লায়েন্টদের মধ্যে একজন আরেকজন যিনি তার ব্র্যান্ডের বার্তাটি সম্পূর্ণরূপে গ্রহণ করেন ধারাবাহিকভাবে শুধুমাত্র তার ব্যবসায়িক ব্র্যান্ডের রং পরার দ্বারা: কালো, লাল এবং সাদা। (একটি আসন্ন ই -টিপের জন্য সাথে থাকুন যেখানে আমি এই বিষয়ে তার সাক্ষাৎকার নিই।) ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রে সঙ্গতি রাজা। আপনার ব্যক্তিগত চেহারা ছাড়াও, আপনি যা করেন তা আপনার ব্যক্তিগত ব্র্যান্ডকেও প্রভাবিত করে। উদাহরণস্বরূপ, যদি আপনি বলেন যে আপনি একটি সাপ্তাহিক নিউজলেটার প্রদান করেন, তাহলে আপনাকে সেই প্রতিশ্রুতিকে সম্মান করতে হবে এবং নিশ্চিত করতে হবে যে প্রতি সপ্তাহে একটি নিউজলেটার বের হবে। আপনি যদি দিনে দুবার ফেসবুকে পোস্ট করেন, সেই ফ্রিকোয়েন্সি বজায় রাখুন। এই ধরণের ধারাবাহিকতা আপনার অনুগামীদের বিশ্বাসের উপর জয়লাভ করবে, যা তাদের আপনার পণ্য বা পরিষেবার প্রয়োজনের সময় তাদের ক্রয় করার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। 2) একটি আকর্ষণীয় গল্প গঠন আপনার গল্প আপনার ব্যবসার জন্য সবচেয়ে বড় পার্থক্যকারী। আপনার গল্পকে আপনার ব্যক্তিগত ব্র্যান্ডের অংশ করুন। (এখানে আমার গল্পটি পড়ুন , কিন্তু আপনিই একমাত্র যিনি ঠিক আপনার মত। আপনার অনুসারীরা জানতে চান যে আপনি কে, কিভাবে আপনি কোথায় আছেন এবং আপনি যা করেন তা কেন পছন্দ করেন। এটিকে আপনার সিন্ডারেলা ধন সম্পদের গল্প বলে মনে করুন। এটি মানুষকে দেখতে দেয় যে আপনি কোন জায়গা থেকে কিভাবে এসেছেন, পাঠ শিখেছেন এবং উপরে উঠে এসেছেন। আপনার গল্পের সাথে সংযুক্ত হওয়া অনুগামীদেরকে ভাল বোধ করে, আপনার সাথে হৃদয় থেকে হৃদয়ের সংযোগ। একবার আপনি আপনার গল্পটি তৈরি করলে আপনি এটি আপনার পৃষ্ঠা, আপনার জীবনী, উপস্থাপনায়, আপনার বই এবং আরও অনেক কিছুতে যোগ করতে পারেন! 3) প্রামাণিকতার মালিকানা যখন আপনি আপনার হৃদয় থেকে শেয়ার করেন আপনি অনুপ্রাণিত করেন এবং একটি গভীর স্তরে মানুষের সাথে সংযোগ স্থাপন করেন। বাস্তব আপনি শেয়ার করুন। তাদেরকে আপনার মূল্যবোধ দেখতে দিন। আপনি কিসের জন্য দাঁড়িয়েছেন তা নিয়ে কথা বলুন। পর্দার পিছনে তাদের একটি উঁকি দিন যাতে তারা অন্তর্ভুক্ত মনে করে। 4) দৃশ্যমান এবং অ্যাক্সেসযোগ্য হওয়া দৃষ্টিশক্তির বাইরে মানে মনের বাইরে। আপনার টার্গেট মার্কেটের সামনে আরো বেশি দৃশ্যমান হয়ে আপনি আপনার ব্যক্তিগত ব্র্যান্ড প্রদর্শন করতে পারেন এমন অনেক উপায় রয়েছে। এখানে কয়েকটি ধারণা দেওয়া হল: - একটি দুর্দান্ত, পেশাদার হেডশট আছে। - কর্মক্ষেত্রে আপনার ছবি পোস্ট করুন। - আপনার অফিস ছেড়ে নেটওয়ার্কিং মিটিংয়ে যান। - মিডিয়াতে বৈশিষ্ট্যযুক্ত হন। - একটি পডকাস্ট বা টেলিসমিট অতিথি হন। - আপনি যেসব ইভেন্টে যোগ দেন এবং সোশ্যাল মিডিয়ায় যাদের সাথে দেখা হয় তাদের ছবি দেখান। - আপনার অনুসারীদের সাথে ওয়েবিনার এবং ফেসবুক লাইভ প্রশ্নোত্তর সেশনগুলি ধরে রাখুন। - নিউজলেটারগুলির মাধ্যমে আপনার নেটওয়ার্ক অনুসরণ করুন এবং লালন করুন যাতে আপনি অবিস্মরণীয় হন। 5) একটি মূল্য প্রস্তাব তৈরি করা এটি একটি গুরুত্বপূর্ণ ব্র্যান্ড উপাদান কিন্তু দুlyখের বিষয় অধিকাংশ ব্যবসার কাছে একটি স্পষ্ট মূল্য প্রস্তাব বিবৃতি নেই। একটি মান প্রস্তাব একটি স্পষ্ট ঘোষণা যা ব্যাখ্যা করে যে আপনি কাকে পরিবেশন করেন, কিভাবে আপনি তাদের পরিবেশন করেন এবং কেন আপনার সমাধান ভাল। একটি ভাল স্পষ্ট, নির্দিষ্ট এবং সহজেই বোঝা যায়। যখন আপনি এটি একটি বাধ্যতামূলক উপায়ে প্রকাশ করতে পারেন, এটি একটি শক্তিশালী ক্লায়েন্ট আকর্ষণ টুল। 6) একটি ফোকাসড আইডিয়াল ক্লায়েন্ট সংজ্ঞায়িত করা

অনেক ব্যবসা তাদের আদর্শ গ্রাহক সম্পর্কে স্পষ্ট নয়। গ্রাহকদের ক্ষেত্রে তারা তাদের জাল খুব বেশি বিস্তৃত করে। একবার আপনি আপনার গোত্রের মধ্যে কারা স্পষ্টভাবে শনাক্ত করতে পারলে, এটি আপনার বিপণন বার্তাগুলিকে শুধু চার্জ করে না বরং তাদের জয় করার জন্য কীভাবে তাদের সামনে নিজেকে উপস্থাপন করতে হয় তা আরও ভালভাবে বুঝতে সাহায্য করে। 7) আপনার দক্ষতা ব্যক্তিগত ব্র্যান্ডিং প্রদর্শন করা মানে আপনি যা করেন তার মধ্যে সেরা এবং সবচেয়ে জ্ঞানী হওয়া। শুধু অন্য শীর্ষ বিশেষজ্ঞদের অনুসারী হবেন না, পরিবর্তে আপনার দৃষ্টিভঙ্গি, অনুসন্ধান এবং মতামত দিয়ে শিল্পকে নেতৃত্ব দিন। নতুন ফলাফল প্রকাশের জন্য অধ্যয়ন তৈরি করুন। আপনার নিজের স্বাক্ষর ব্যবস্থা গড়ে তুলুন। কারুশিল্প পদ যা শিল্পের জন্য মুদ্রিত বাক্যাংশ হয়ে ওঠে। আপনি যত বেশি আপনার শিল্পের অন্যদের থেকে নিজেকে আলাদা করবেন ততই আপনি বিশেষজ্ঞদের কাছে যেতে পারবেন। আউট স্ট্যান্ড এবং নোটিশ পেতে চান? ইভিশন মিডিয়াতে আমরা বুঝতে পারি যে অনলাইনে সফল হতে কি লাগে। আমরা একটি ব্যবসায়িক ব্র্যান্ড ডিজাইনের মাধ্যমে অনলাইনে আপনাকে সুন্দর দেখাতে সাহায্য করার চেয়ে বেশি কিছু করি; আমরা আপনাকে কী অনন্য করে তোলে তার মূল দিকে যাই এবং এটি একটি ব্যক্তিগত ব্র্যান্ডের সাথে যোগাযোগ করি যা আপনাকে সংজ্ঞায়িত করে। আমাদের ওয়েবসাইট ডিজাইন, ব্র্যান্ডিং,এবং অনলাইন মার্কেটিং সেবা সম্পর্কে আজ আরও জানুন অথবা আমার পরামর্শের বিকল্পগুলি সম্পর্কে আমার সাথে কথা বলুন যেখানে আমি আপনাকে আপনার ব্যক্তিগত ব্র্যান্ড নির্ধারণ করতে সাহায্য করব।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: